বাঁশবেরিয়ায় বিবাহ বহির্ভূত সম্পর্কের বলি ৭ বছরের শিশু! গ্রেফতার ১,তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা: পড়শি যুবকের সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত মা, ঘটনার কথা জেনে যাওয়ায় সাত বছরের শিশুকে অপহরন করে খুন, অভিযুক্তকে গ্রেফতার করে শিশুর মৃতদেহ উদ্ধার করল পুলিশ।

মৃত সেখ রমজান, বয়স ৭


বাঁশবেড়িয়ার চুরি মহল্লার বাসিন্দা শবনম বিবি গ্যাঞ্জেস জুটমিলের শ্রমিক। তার স্বামী নেই। সম্প্রতি প্রতিবেশি যুবক সেখ রাজুর সঙ্গে তার অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। রাজুর সঙ্গে তার মাকে ঘনিষ্ঠ হতে দেখে ফেলে ছোট্ট রমজান। গত ২৫ তারিখ রমজানকে খেলার নাম করে বাড়ি থেকে নিয়ে যায় রাজু। তাকে খুঁজে না পেয়ে বাঁশবেড়িয়া কলবাজার পুলিশ ফাঁড়িতে অভিযোগ করে শিশুর পরিবার ও প্রতিবেশিরা। মগড়া থানার পুলিশ খোঁজাখুঁজি শুরু করে।

ধৃতকে জিজ্ঞাসাবাদ করে ঘটনাস্থলে পুলিশ

 শিশুর মাকে জিজ্ঞাসাবাদ করে রাজুর কথা জানতে পারে পুলিশ। রাজু ঘটনার পর থেকে এলাকা ছাড়া ছিল। সে হাওড়া সাঁকারাইলে পালিয়ে গিয়েছিল।সেখান থেকে পুলিশ তাকে ধরে নিয়ে আসে। পুলিশের কাছে রমজানকে খুনের কথা স্বীকার করে রাজু। সে জানায় মায়ের সঙ্গে তার সম্পর্কের কথা লোককে বলে দেবে এটা ভেবেই রমজানকে অপহরন করে সে।তারপর ব্যান্ডেলে চুনুমিঞা গঙ্গার ঘাটের কাছে নির্জন জায়গায় নিয়ে গিয়ে গলা টিপে খুন করে ঝোপের মধ্যে ফেলে দেয়। পুলিশ মঙ্গলবার রাতে অভিযুক্ত সেখ রাজুকে চুনুমিঞার ঘাটে নিয়ে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। 

গ্রেফতার অভিযুক্ত সেখ রাজু

হুগলি গ্রামীন পুলিশের ডিএসপি ক্রাইম দেবী দয়াল কুন্ডু জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে অভিযুক্ত যুবকের সঙ্গে শিশুটির মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল সেই কারনেই খুন করা হয়েছে শিশুটিকে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযুক্তকে ধরে পুলিশ। তাকে পুলিশি রিমান্ডে নিয়ে আরো জিজ্ঞাসাবাদ করা হবে। এর পিছনে আর কি কি আছে, শিশুর মায়ের ভূমিকাই বা কি ছিল তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছে তদন্তকারীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.