The Bong Guy Exclusive: ফ্যানদের জন্য সুখবর! অভিনয়ে পা রাখতে চলেছেন কিরণ!

 নিউজ ডেস্ক: Bong Guy Exclusive: ফ্যানদের জন্য সুখবর! অভিনয়ে পা রাখতে চলেছেন কিরণ!

এতদিন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার 'দ্য বং গাই' (The Bong Guy) ওরফে কিরণ দত্তের (Kiran Dutta) একাধিক গুণ সামনে এসেছে দর্শকদের। তবে এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে ধরা দেবেন তিনি। অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তাঁর খুব শীঘ্রই। 



নয়া অবতারে আসতে চলেছেন কিরণ দত্ত।

অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তাঁর।

'দ্য বং গাই' ফ্যানদের জন্য রয়েছে আরও চমক।

কখনও তিনি গান গাইছেন, তো কখনও করছেন ব্যঙ্গ। আবার সামনে এসেছে তাঁর মানবিক রূপও। এই মুহূর্তে তিনি রাজত্ব করছেন বিপুল সংখ্যাক অনুগামীদের মনে। তাই তো নিন্দুকের থেকে তাঁকে ভালোবাসার মানুষের সংখ্যাটা অনেক বেশি। কথা হচ্ছে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার (Content Creator) 'দ্য বং গাই' (The Bong Guy) ওরফে কিরণ দত্তকে (Kiran Dutta) নিয়ে। এতদিন তাঁর একাধিক গুণ সামনে এসেছে দর্শকদের। তবে এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে ধরা দেবেন তিনি। অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তাঁর খুব শীঘ্রই।  


একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন কিরণ দত্ত। অগাস্ট মাসের মাঝামাঝি বা শেষের দিকে শুরু হবে তার শ্যুটিং। তবে সিরিজটি স্ট্রিমিং হবে দুর্গাপুজোর আগে কিংবা পরে। সব ঠিক থাকলে কলকাতার বাইরেই হবে এই সিরিজের শ্যুটিং।  


আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে কিরণ জানান, "আমার এটা করার কোনও প্ল্যান ছিল না। যদিও আগেও বেশ কয়েকটা অফার পেয়েছিলাম। সেখানে হয় গল্প নয়তো চরিত্রটা মন মতো পাইনি। এই গল্পটা বেশ ভাল লাগলো, তাই রাজি হয়েছি।" তিনি আরও যোগ করলেন, "আমি যেহেতু অভিনয় কখনও করিনি, তাই চাই না খারাপ কাজ করতে। (হেসে) অন্যের অভিনয় নিয়ে আমি মজা করি। এবার আমার নিজের অভিনয় নিয়ে কেউ এরকম করুক সেটা চাই না।"


আরও পড়ুন: Karan Johar-র বড় বাজেটের ছবিতে না পরমব্রতর! সামনে এল আসল কারণ 


তবে সমালোচনা হোক বা কিংবা প্রশংসা, দর্শকদের প্রতিক্রিয়া মেনেই নেবেন কিরণ। তাঁর কথায়, "আমি নিজেই জানতে চাইবো কাজটা ভাল না খারাপ হয়েছে। ক্রিটিসিজম আসবে জানি। আশা করি আমি একটা কাজ করেই থেমে যাবো না।ভবিষ্যতে গল্প পছন্দ হলে আরও কাজ করতে পারি। তাই কী কী ভুল হচ্ছে জানলে অবশ্যই সংশোধনের জায়গা থাকবে। তবে আমি চেষ্টা করছি যাতে কাজটা ভাল হয়।" ইতিমধ্যে অভিনয়ের জন্যে সিরিজের টিমের সঙ্গে ওয়ার্কশপ শুরু করেছেন দ্য বং গাই। 



আরও পড়ুন: 'মন ফাগুন' কতটা প্রেমের রং লাগাবে সকলের মনে, জানালেন শন - সৃজলা! 


অভিনয় ছাড়াও, স্ক্রিপ্ট রাইটিংয়ের কাজও শুরু করেছেন কিরণ দত্ত। নামী প্রযোজনা সংস্থার ওয়েব সিরিজ ও ছবির জন্যে চিত্রনাট্য লেখার অফার তিনি পেয়েছেন ইতিমধ্যেই। তবে করোনা অতিমারীর জন্যে সেই কাজ আপাতত স্থগিত আছে। পরিস্থিতি আরও একটু স্বাভাবিক হলে এই প্রোজেক্টের কাজও এগোবে বলে আশাবাদী তিনি।



আরও পড়ুন: হায়দ্রাবাদে যিশুর সঙ্গে আলিয়া! শরীরচর্চার ফাঁকে চলল ফটো সেশন 


তবে 'দ্য বং গাই' ফ্যানেদের চিন্তার কিছু নেই। ভবিষ্যতেও ইউটিউবের জন্য কনটেন্ট ক্রিয়েট করবেন তিনি। কিরণ জানালেন, "(হেসে) আমি এখন থেকে ২০ -২৫ বছর পরেও ইউটিউব ভিডিয়ো বানাবো বাচ্চা কোলে নিয়ে বা হাসপাতালের বিছানায় শুয়ে। তাই একটু সময় লাগলেও একেবারে এটা বাদ দিয়ে অভিনয় বা অন্য কিছুটে আমি সম্পূর্ণ ঢুকে যেতে চাইছি না। আর যদি অভিনয় করে ভাল প্রতিক্রিয়া পাই বা আমার খুব ভাল লাগে, সেক্ষেত্রে আগে থেকে ভিডিয়ো বানিয়ে রাখতে হবে। দুটোকেই সেভাবে ম্যানেজ করবো। তবে মূল কাজ ইউটিউবে কনটেন্ট বানানোই থাকবে।"    




TAGS:

THE BONG GUY

THE BONG GUY KIRAN DUTTA

KIRAN DUTTA

KIRAN DUTTA DEBUT IN WEB SERIES

দ্য বং গাই

কিরণ দত্ত


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.