RSS-BJP-র থেকেও ভয়ঙ্কর TMC; ত্বহা সিদ্দিকী! পোস্টারে ছয়লাপ, TMC-র দিকে আঙুল পীরজাদার!

নিউজ ডেস্ক: আরএসএস, বিজেপির থেকেও ভয়ংকর তৃণমূল ত্বহা সিদ্দিকী। গত কাল থেকেই তারকেশ্বরের পিয়াসারা এলাকায় লাগাতার পোস্টর পড়ছে ফুরফুরা শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকীর বিরুদ্ধে।

পিয়াসারা এলাকায় দেওয়ালে মারা পোস্টার 

গত শনিবার ওই এলাকায় একটি অরাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ফুরফুরা শরীফের পিরজাদা। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ অপরূপা পোদ্দার এবং বিশিষ্ট ব্যক্তিরা। উক্ত অনুষ্ঠান থেকে একটি স্বেচ্ছাসেবী সংস্থার প্রশংসা করতে গিয়ে এলাকার বেশ কয়েক স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে তোলাবাজ বলে তোপ দাগেন পীরজাদা ত্বহা সিদ্দিকী।

ডানকুনিতে নবী দিবসের অনুষ্ঠানে ত্বহা ( ফাইল চিত্র)

এরপরই রবিবার পিয়াসারা এলাকায় তার বিরুদ্ধে প্রচুর পোস্টার পরে তবে এই পোস্টার লাগানোর দায় কেউ স্বীকার করেনি। গত কাল এলাকায় পুলিশ গিয়ে সমস্ত পোস্টার তুলে দিয়ে এলাকায় পুলিশ বাহিনী মোতায়েন করে। আজ সোমবার আবার একই ধরণের পোস্টার দেখা গেল পিয়াসারার বিভিন্ন এলাকায়।


পোস্টারে লেখা আছে আরএসএস, বিজেপির থেকেও ভয়ংকর তৃণমূল ত্বহা সিদ্দিকী। তার সাথে বহু পুরানো একটি সংবাদ পত্রে প্রকাশিত মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ত্বহা সিদ্দিকীর একটি বিবৃতি ছাপানো হয়েছে। 
পীরজাদা ত্বহা সিদ্দিকীর অভিযোগ এলাকায় কিছু সুবিধাবাদী তৃণমূল নেতা নিজেদের স্বার্থ্য চরিতার্থ করার জন্য এই ঘটনা ঘটাচ্ছে যারা দিনে তৃণমূল করে রাতে বোমা তৈরি করে। এলাকার দু একজন তোলাবাজ তৃণমূল নেতা এই ঘটনার সাথে জড়িত। তিনি আরো বলেন মুখ্যমন্ত্রীকে অনুরোধ করবো এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য যারা দিনে তৃণমূল আর রাতে বিজেপি করে।

অভিষেকের সাথে ত্বহা ( ফাইল চিত্র)

যদিও তৃণমূলের পক্ষ থেকে এ বিষয়ে কেউ মন্তব্য করতে চাননি। ঘটনা প্রসঙ্গে তৃণমূলের আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি রামেন্দু সিংহরায় জানান এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ