রাতের অন্ধকারে বিরিয়ানি লুট! দুষ্কৃতীদের দৌরাত্ম্যে হতবাক দমদমবাসী

0

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে বিরিয়ানি লুট! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দমদমে (DumDum)। বিরিয়ানির পাশাপাশি দোকানের জিনিসপত্র নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


দমদমের ঘোষপাড়া এলাকায় ওই বিরিয়ানি দোকানটি। শীতের মরশুম হওয়ায় ঘড়ির কাঁটা দশটার ঘর ছুঁলেই ফাঁকা হতে থাকে রাস্তাঘাট। শনিবারও তার অন্যথা হয়নি। সেই সুযোগকেই কাজে লাগায় আততায়ীরা। এদিন রাত ১০ টা নাগাদ দমদমের ঘোষপাড়ার ওই বিরিয়ানির দোকানে হানা দেয় দুষ্কৃতীরা। অভিযোগ, কর্মীদের মারধর করে দোকানে লুটপাট চালায় তারা। বিরিয়ানি-সহ (Biriyani) অন্যান্য জিনিস নিয়ে দোকান ছাড়ে।

[আরও পড়ুন: Kolkata Civic Polls: তৃণমূলের প্রার্থী নিয়ে বিভ্রান্তি, টিকিট পেয়েও পাচ্ছেন না সুব্রত মুখোপাধ্যায়ের বোন!]

অভিযোগ, ওই দোকান থেকে বেরিয়ে এলাকায়ও তাণ্ডব চালায় অভিযুক্তরা। ভাঙচুর করে বেশ কয়েকটি বাইক। ঘটনায় রীতিমতো আতঙ্কে এলাকার বাসিন্দারা। এই ঘটনার খবর পেয়েই ওই দোকানে যান দমদম পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের কো অর্ডিনেটর রাজু সেন শর্মা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের শনাক্ত করতে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।

উল্লেখ্য, পড়াশোনা অথবা চাকরি সূত্রে কলকাতায় আসা বহু মানুষই দমদম চত্বরে মেস বা ভাড়াভাড়িতে থাকেন। তাঁদের সুবিধার্থে অন্যান্য দোকান বন্ধ হয়ে গেলেও খাবারের দোকানগুলি খোলা থাকে। সেখানে এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে নিরাপত্তা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দ্রুত অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে।

[আরও পড়ুন: Kolkata Civic Polls: বিজেপির প্রার্থী তালিকা সোমবার, চমক নয়, দলের পুরনো কর্মীদের উপরই আস্থা গেরুয়া শিবিরের]



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)