শিল্পে বিনিয়োগ টানতে মুম্বইয়ে মমতা, সাক্ষাৎ করবেন শরদ পওয়ার-আদিত্য ঠাকরের সঙ্গে

0

 ডিজিটাল ডেস্ক: রাজ্যে লগ্নি টানতে মুম্বই রওনা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। তবে এই সফরে শুধুমাত্র শিল্পপতিদের সঙ্গে বিনিয়োগ সংক্রান্ত বৈঠকই নয়, একাধিক নেতাদের সঙ্গে রাজনৈতিক আলোচনাও হবে। সাক্ষাৎ সারবেন শিব সেনা নেতা আদিত্য ঠাকরে এবং এনসিপি নেতা শরদ পওয়ারের সঙ্গেও। মঙ্গলবার রওনা দেওয়ার আগে দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে নিজেই সে কথা জানিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমো। 

এই সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা হবে না শিব সেনা প্রধান তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে। কারণ, তিনি অসুস্থ। হাসপাতালে ভরতি। সংক্রমণ এড়ানোর জন্য উদ্ধবের সঙ্গে কাউকে দেখা করতে দিচ্ছেন না চিকিৎসকেরা। তাই এই সফরে তাঁর সঙ্গে দেখা করতে পারবেন না তৃণমূল নেত্রী।  তবে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ছেলে আদিত্য ঠাকর দেখা করতে আসবেন।

মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আগামী বছর বাংলায় বাণিজ্য সম্মেলন। সেই সম্মেলনে আমন্ত্রণ জানাতে ও রাজ্যের শিল্পের পরিবেশকে শিল্পপতিদের কাছে তুলে ধরতেই তাঁর এই মুম্বই সফর। একাধিক শিল্পপতিদের সঙ্গে বৈঠক করবেন বাংলার মুখ্যমন্ত্রী।  আলোচনা করবেন জাভেদ আখতার, সুধীন্দ্র কুলকার্নির মতো একাধিক বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গেও।  আগামীকাল অর্থাৎ বুধবার সিদ্ধিবিনায়কে মন্দিরে যাবেন বাংলার মুখ্যমন্ত্রী। পরে বৈঠক করবেন এনসিপি প্রধান শরদ পওয়ারের সঙ্গেও। স্বাভাবিকভাবেই এই বৈঠকের দিকে তাকিয়ে রাজনীতিবিদরা। 




একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)