শুক্রবার থেকে চারদিন বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল, ভোগান্তির আশঙ্কায় শহরবাসী

0

অর্ণব আইচ: চলতি সপ্তাহেই বন্ধ হতে চলেছে পার্ক স্ট্রিট উড়ালপুল (Park Street Flyover )। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে স্বাস্থ্য পরীক্ষার জন্যই বন্ধ রাখা হবে ওই উড়ালপুল। তবে খোলা থাকবে জওহরলাল নেহেরু রোড।

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ৩ ডিসেম্বর রাত ১০ টা থেকে শুরু হবে স্বাস্থ্য পরীক্ষা। সেই সময় থেকে বন্ধ থাকবে উড়ালপুল। ৬ তারিখ অর্থাৎ সোমবার সকাল পর্যন্ত যান চলাচলে নিষেধাজ্ঞা জারি থাকবে। চারদিন ব্যস্ত উড়ালপুল বন্ধ থাকার খবরে স্বাভাবিকভাবেই চিন্তায় শহরবাসী।


তবে তিলোত্তমাবাসীর যাতে সমস্যা না হয় সেদিকে নজর রেখেছে কলকাতা পুলিশ। জানানো হয়েছে, উড়ালপুল বন্ধ থাকলেও খোলা থাকবে জওহরলাল নেহেরু রোড। ফলে এই সড়ক ধরেই উত্তর-দক্ষিণে যাতায়াত করা যাবে । অর্থাৎ সমস্ত গাড়িই চলবে ফ্লাইওভারের নিচের রাস্তা দিয়ে। জানা গিয়েছে, ধর্মতলার দিকে যাওয়ার সময়ে যাবতীয় গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে জওহরলাল নেহেরু রোডের দিকে। এক্সাইডের দিকে যাওয়া গাড়িগুলিকে ডাফরিন ও মেয়ো রোড থেকে ঘুরিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, মাঝেরহাট ব্রিজ দুর্ঘটনার পর থেকেই শহরের উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষা নিয়মিত করা হয়। পার্ক স্ট্রিট উড়ালপুলের পাশাপাশি ধাপে ধাপে লক গেট উড়ালপুল, গড়িয়াহাট উড়ালপুল, এ জে সি বোস রোড উড়ালপুল, চিৎপুর উড়ালপুল এবং নাগেরবাজার উড়ালপুলেরও স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা চালানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)