Vicky Kaushal-Katrina Kaif Wedding: মধ্যরাতে ক্যাটরিনার বাড়িতে আইনি বিয়ে সেরে ফেললেন ভিকি!

 ডিজিটাল ডেস্ক: রাজস্থানে রাজকীয় অনুষ্ঠানের আয়োজন চলছে পুরোদমে। তবে তার আগেই নাকি শুক্রবার রাতে গোপনে আইনি বিয়েটা সেরে ফেললেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। প্রকাশ্যে অবশ্য এখনও পর্যন্ত কোনও তথ্য দেননি দুই তারকা। কিন্তু জানা গিয়েছে, স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে গোপন এই বিয়ের রেজিস্ট্রি হয়ে গেল ক্যাটরিনার বাড়িতেই।

দুই নামী তারকার বিয়ে নিয়ে উত্তেজনার পারদ চড়েছে টিনসেল টাউনে। ভিকি-ক্যাটের প্রতিটা মুহূর্ত লেন্সবন্দি করার জন্য রীতিমতো ওঁত পেতে রয়েছেন পাপারাৎজিরা। আর শুক্রবার রাতে ক্যাটরিনার (Katrina Kaif) বাড়ির বাইরে দেখা মিলল ভিকির। জানা যাচ্ছে, রেজিস্ট্রি রিয়ে সারতেই নাকি সেখানে পৌঁছে গিয়েছিলেন ভিকি। গাড়ি থেকে নেমে পাপারাৎজিদের ক্যামেরার দিকে তাকিয়ে এক ঝলক সৌজন্য বিনিময়ও করেন মাস্কে মুখঢাকা ‘উরি’ হিরো। তবে আরেক সূত্র বলছে, রেজিস্ট্রি নয়, আসলে বিয়েতে কোন পোশাক পরবেন বর-কনে, সেই ট্রায়াল দিতেই নাকি মাঝরাতে হবু স্ত্রীর বাড়িতে ঢুঁ মারেন ভিকি (Vicky Kaushal)।

Vicky
ক্যাটরিনার বাড়ির বাইরে ভিকি কৌশল

তাঁর আগেই নাকি একগুচ্ছ প্যাকেট, বাক্স নিয়ে ক্যাটরিনার বাড়ি পৌঁছে গিয়েছিলেন অঙ্কিতা স্রফ। তারপরই ভিকিকে দেখা যায় সেখানে। বিয়েতে নাকি দুই তারকা ধরা দেবেন হালকা প্যাস্টেল রঙের পোশাকে। আর রিসেপশনের পার্টিতে কালো রঙের দিকে ঝুঁকবেন ভিকি-ক্যাট। এছাড়াও মেহেন্দি, সংগীতের মতো বিভিন্ন অনুষ্ঠানে কোন ডিজাইনারের পোশাক গায়ে চাপাবেন, সেসবও চূড়ান্ত করে ফেলেন তাঁরা। মুখে এক গাল হাসি নিয়েই ক্যাটরিনার বাড়ি থেকে বেরতে দেখা যায় ভিকিকে।

আগামী ৯ ডিসেম্বরই বাজতে চলেছে দুই লাভ বার্ডের বিয়ের সানাই। বিয়ের আসর বসছে রাজস্থানের সওয়াই মাধেপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন তাঁরা। ৭ ডিসেম্বর হবে মেহেন্দি। তার আগে রবিবার মুম্বই থেকে জয়পুরে (Jaipur) যাওয়ার কথা ভিকি-ক্যাটের। জয়পুর বিমানবন্দর থেকে সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে পৌঁছতে প্রায় আড়াই ঘণ্টা সময় লাগবে। দুই তারকার আশঙ্কা, জয়পুর বিমানবন্দর থেকে বেরনোর পরই পাপারাৎজির ভিড়ে জেরবার হতে পারেন। সেই কারণেই ওই রাস্তাটি হেলিকপ্টারে চড়ে যাওয়ার পরিকল্পনা করেছেন তাঁরা। তবে আনুষ্ঠানিক বিয়ের আগে আইনি মতে নাকি স্বামী-স্ত্রী হয়েই গেলেন ভিকি-ক্যাট।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ