ঘরোয়া পোশাকে বারান্দায় উদ্দাম নাচ, ফের ভাইরাল রানু মণ্ডল

 ডিজিটাল ডেস্ক: গান গেয়ে রাতারাতি আলোচনায় চলে এসেছিলেন রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mandal)। তারপর পেরিয়েছে দু’বছর। এবার ফের ভাইরাল রানু দি। তবে এবার আর গান নয়, নেচে প্রশংসা কুড়লেন তিনি। যদিও কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, নীল রঙের নাইটি পরে রানু মণ্ডল। কোমরে বাঁধা গামছা। হিন্দি গান ‘দিলরুবা’য় বারান্দায় নাচছেন রানু। একা নন, সঙ্গে রয়েছেন এক যুবক। দু’জনের এই নাচের ভিডিও ইতিমধ্যেই ৬ হাজারের বেশি মানুষ শেয়ার করেছেন। অনেকে যেমন প্রশংসা করেছেন, তেমনই কেউ কেউ ব্যঙ্গ করতে ছাড়েননি। যে যুবক রানু মণ্ডলের সঙ্গে নেচেছেন, কেউ আবার কটাক্ষ করেছেন তাঁকে।

রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। রাতারাতি ভাগ্য বদলে গিয়েছিল রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছেন তিনি। তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারেননি রানু। খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরেছেন রানাঘাটের ভাঙা বাড়িতে। যেন পুরনো অন্ধকারে ডুব দিয়েছেন। বর্তমানে সেখানেই থাকছেন তিনি। তবে রানু মণ্ডলের উথ্থান আজও অনেককে ভরসা দেয়।

শীঘ্রই রানুর জীবন কাহিনি নিয়ে তৈরি ছবি আসতে চলেছে বড়পর্দায়। শুধু তাই নয়, বাংলাদেশে তৈরি হওয়া নতুন সিনেমায় গান গাইবেন রানু মণ্ডল! জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক, নায়ক, পরিচালক ও ইউটিউবার হিরো আলমের সঙ্গে। সম্প্রতি ফেসবুকে রানুর সঙ্গে কাজ করার কথা জানিয়েছে হিরো আলম (Hero Alam)।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ