শুটিং চলাকালীন বড়সড় দুর্ঘটনা, পা ভাঙল অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের, জখম গৌরব চক্রবর্তীও

 ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজের শুটিং চলাকালীন মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর জখম অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। আহত হয়েছেন তাঁর সহ অভিনেতা গৌরব চক্রবর্তীও। অভিনেত্রীর চোট বেশ গুরুতর। তাঁর অস্ত্রোপচার করা হবে শনিবারই।

‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শুটিং করছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং তাঁর সহ অভিনেতা গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty)। শুক্রবার রাতে রাজারহাটের রাস্তায় একটি দৃশ্যের শুটিং চলছিল তাঁদের। সেই সময়ই ঘটে বিপত্তি। শুক্রবার রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। চোট পান গৌরবও।

জানা গিয়েছে, আহত অভিনেতা-অভিনেত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসা হয় দু’জনের। এরপর বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে প্রিয়াঙ্কা এবং গৌরবকে স্থানান্তরিত করা হয়। দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কা পায়ের হাড় ভেঙে গিয়েছে। শনিবারই তাঁর অস্ত্রোপচার করা হবে। তবে গৌরবের চোট অভিনেত্রীর মতো গুরুতর নয়। তাই পরীক্ষা নিরীক্ষার পরই ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে।

রাজারহাটে দুর্ঘটনার ঘটনায় স্বাভাবিকভাবেই পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। এদিকে, দুর্ঘটনার পর থেকে উধাও ওই বাইক চালক। তার খোঁজে চলছে তল্লাশি। আপাতত ‘মহাভারত মার্ডারস’ নামে ওই ওয়েব সিরিজের (Web Series) শুটিং বন্ধ রাখা হয়েছে। কবে থেকে আবারও শুটিং শুরু হবে, তা এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর, প্রিয়াঙ্কা সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত শুটিং শুরু হবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ