লরিতে Overloading বন্ধের দাবিতে ডানকুনি থেকে বর্ধমান পর্যন্ত ঐতিহাসিক ট্রাক মিছিল

DNN Bangla
0

নিজস্ব সংবাদদাতা: পূর্ব বর্ধমানের জেলাশাসকের কাছে ডেপুটেশন দিল হুগলি ইউনাইটেড ট্রাক ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। বৃহস্পতিবার হুগলির ডানকুনি টোল প্লাজা থেকে খালি লরি নিয়ে মিছিল করে বর্ধমানের আলিশায় পৌঁছায় ট্রাক মালিকরা। তাদের অভিযোগ একশ্রেণীর পুলিশ, এম ভি আই, ডাকপার্টির অত্যাচারে বহু ট্রাক মালিক ট্রাক চালানো বন্ধ করে দিয়েছে।

NH2 ধরে বর্ধমানে চলেছে মিছিল 

সম্প্রতি আমাদের রাজ্যে এক্সেল লোড বৃদ্ধি পেয়েছে। তাদের অভিযোগ তার পরেও কিছু আসাধু পুলিশকর্মী ও পুলিশের ডাকপার্টি জোর করে ট্রাক ড্রাইভারদের ওভারলোড করতে বাধ্য করছে। ওভারলোড না করলে তাদের বিভিন্ন অজুহাতে অত্যাধিক হারে ফাইন করা হচ্ছে। ইতিমধ্যেই এই বিষয় নিয়ে রাজ্যের পরিবহন মন্ত্রীকেও জানিয়েছে ট্রাক মালিকরা। কিন্তু তাতে সমস্যা মেটেনি। 

প্রবীর চ্যাটার্জির নেতৃত্বে শুরু হচ্ছে মিছিল 

তারা চাইছে মুখ্যমন্ত্রী সরাসরি হস্তক্ষেপ করুক বিষয়টিতে।তারা আরো বলেন মুখ্যমন্ত্রী ভোটের আগে বলেছিলেন আমি ২৯৪টি আসনে আমি প্রার্থী, আমাকে ভোট দিন। আমরা তাকে ভোট দিয়েছিলাম, কিন্তু উনি আমাদের জন্য কিছু করেননি বলে অভিযোগ করেন ট্রাক মালিকরা।
ডানকুনি টোলপ্লাজায় ট্রাক মালিকদের প্রতিবাদ 

তারা চাইছেন লোডিং পয়েন্ট থেকে আণ্ডার লোড করে গাড়ি বার করা হোক। ট্রাক মালিকদের দাবি অবিলম্বে মুখ্যমন্ত্রী বিষয়টিতে সরাসরি হস্তক্ষেপ করুক এবং ট্রাক ড্রাইভারদের এই যন্ত্রনা থেকে মুক্তি দিক।




একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)