পর্দায় নিজের স্ত্রীর ভূমিকায় দীপিকাকে দেখে কী জানালেন কপিল দেব?

0

 ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ‘৮৩’ ছবির ট্রেলার। সেখানে কপিল দেবের ভূমিকায় রণবীর সিংকে (Ranveer Singh) দেখে উচ্ছ্বসিত সকলে। সেই সঙ্গে দেখা মিলেছে পর্দার রোমি দেবের। ছবিতে কপিলের স্ত্রীর ভূমিকায় রয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। পরিচালক কবীর খানের (Kabir Khan) ছবিতে কেমন মানিয়েছে রোমিবেশী দীপিকাকে? এবার সেই নিয়ে মুখ খুললেন স্বয়ং কপিল।

কী জানিয়েছেন ভারতের চিরশ্রেষ্ঠ অলরাউন্ডার? ট্রেলারে দীপিকাকে দেখে তাঁর পরিবারের সদস্যের প্রতিক্রিয়া সম্পর্কে জানাতে গিয়ে কপিল বলেছেন, ”আমার ধারণা সকলেরই একটা মিশ্র প্রতিক্রিয়া হয়েছে। আসলে এখনও জানি না ছবিতে আমার স্ত্রীর চরিত্রটির ভূমিকা ঠিক কী। তাই এখনই কারও পক্ষে বোঝা সম্ভব নয় ওরা ঠিক কী দেখিয়েছে।”

তবে কপিলবেশী রণবীরকে দেখে মুগ্ধতা লুকিয়ে রাখেননি ১৯৮৩ সালের একদিনের ক্রিকেটের বিশ্বজয়ী ভারত অধিনায়ক। রণবীরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গিয়েছে তাঁকে।

এদিকে কপিল ও তাঁর স্ত্রী রোমি দেবের অতিথিবৎসল মনোভাবের তুমুল প্রশংসা শোনা গিয়েছে পরিচালক কবীর ও অভিনেতা রণবীরের মুখে। কবীরের কথায়, ”অনেকেই বলে আমাদের বাড়িতে এসো। দরজা সব সময় খোলা। কিন্তু মুখে বললেও সেটা কেউ সিরিয়াসলি নেয় না। কিন্তু কপিলদের কথা আলাদা। দেব দম্পতি অতিথি আপ্য়ায়নে অসাধারণ।”

উল্লেখ্য, ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ২৪ ডিসেম্বর। শুধু হিন্দি নয়, তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালম ভাষায় মুক্তি পাবে এই ছবি। টিজার ও তার কয়েকদিনের মধ্যে মুক্তি পাওয়া ট্রেলার ঘিরে এখন থেকেই উত্তেজনার পারদ চড়ছে। ছবিতে রণবীরকে দেখে সেই যুবক কপিলকে খুঁজে পেয়েছেন অনেকেই। শোনা গিয়েছে, কপিল দেবের চরিত্রে নিজেকে মেলে ধরার জন্য রণবীর শুধু চেহারায় নয়, আলাদা করে ক্রিকেটের ট্রেনিং নিয়েছেন। কপিল দেব কীভাবে বল করতেন, কীভাবে ব্যাট করতেন সবটাই আত্মস্থ করেছেন রণবীর। কপিল দেবের বিখ্যাত নটরাজ শটকে হুবহু নকল করছেন রণবীর। রণবীরকে তাঁর রূপে দেখে প্রশংসা করেছেন স্বয়ং কপিলই।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)