হুগলি জেলাতেও এবার পথ চলা শুরু করল ডিজিটাল মিডিয়া অ্যাসোসিয়েশন

নিজস্ব সংবাদদাতা: হুগলি জেলাতেও এবার পথ চলা শুরু করল ডিজিটাল মিডিয়া অ্যাসোসিয়েশন


সারা রাজ্যের পাশাপাশি হুগলি জেলাতেও এবার পথ চলা শুরু করল ডিজিটাল মিডিয়া অ্যাসোসিয়েশন। শনিবার বিকেলে হুগলি জেলার শ্রীরামপুরের মানষী বাজারে ডিএমের হুগলি জেলার শাখা কার্যালয়ের দ্বার উদঘাটন হল। 

এদিন ওই দ্বার উদঘাটন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডি এমের কেন্দ্রীয় কমিটির সভাপতি অরিন্দম রায়চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শমিত সিনহা, হুগলি জেলা কমিটির সভাপতি সুগত মুখ্যার্জী ও জেলা সম্পাদক তাপস মণ্ডল। এছাড়াও ওই অনুষ্ঠানে হাজির ছিলেন সংগঠনের অন্যান্ন পদাধিকার ও সদস্যরা।


এদিন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জেলা কমিটির সভাপতি ফিতে কেটে হুগলির শাখা কার্যলয়ের দ্বার উদঘাটন করেন। এদিন ওই অনুষ্ঠানে জেলা সম্পাদকের পাশাপাশি কেন্দ্রীয় সভাপতি, সহ সভাপতি ও জেলা সভাপতি বক্তব্য রাখেন। এদিন তাদের বক্তব্যের মাধ্যেমে আগামী দিনে সংগঠন কিভাবে চলবে তার একটি ধারনা দেওয়া হয়। একই সঙ্গে সংগঠনের সদস্যরা তাদের মূল্যবান বক্তব্য পেশ করেন। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বলেন, ডিজিটাল মিডিয়া আগামীর ভবিষ্যত। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ডিজিটাল মিডিয়াকে সমর্থন করেছেন। আগামী দিনে এই সাংবাদিক বন্ধুদের এই সংগঠনের সঙ্গে যুক্ত হতে বিশেষ ভাবে আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ