এবার নেপাল থেকে আমন্ত্রিত মমতা বন্দ্যোপাধ্যায়, আগামী সপ্তাহেই কাঠমাণ্ডু সফর

0

ডিজিটাল ডেস্ক: সামনে ঠাসা কর্মসূচি মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‌্যায়ের (Mamata Banerjee)। এবার আমন্ত্রণ এল নেপাল (Nepal) থেকে। একটি সভায় বক্তব‌্য রাখার জন‌্য কাঠমাণ্ডু (Kathmandu) থেকে আমন্ত্রণ এসেছে। সূত্রের খবর, সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন মুখ‌্যমন্ত্রী। সব ঠিক থাকলে আগামী সপ্তাহেই একদিনের সফরে নেপাল যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এই মুহূর্তে মুখ্যমন্ত্রীর বিদেশ যেতে গেলে কেন্দ্রীয় সরকারের অনুমতি প্রয়োজন। তাই ভারত সরকারের অনুমতি চাওয়া হয়েছে। যদিও সে ব‌্যাপারে এখনও দিল্লির তরফে কিছু জানানো হয়নি। অনুমতি পাওয়া গেলে, ১১ ডিসেম্বর একদিনের জন‌্য মুখ‌্যমন্ত্রী নেপালে যেতে পারেন। সেখান থেকেই তিনি ১২ ডিসেম্বর গোয়া (Goa) যাবেন। গোয়ায় পরপর দু’দিন তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন মমতা। গোয়া সফরে তাঁর সঙ্গে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

গত কয়েক সপ্তাহে দিল্লি (Delhi), মুম্বই (Mumbai) সফর সেরে এসেছেন বাংলার মুখ্যমন্ত্রী। মাঝে তাঁর জেলা সফর আছে। আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার দুই দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ ও নদিয়ায় টানা প্রশাসনিক বৈঠক করবেন। এরপর গোয়া থেকে ফিরে এসে জঙ্গলমহল ও তারপর শিলং যাওয়ার কর্মসূচি রয়েছে মমতার। তারই মাঝে নেপাল থেকে আমন্ত্রণ। বিদেশমন্ত্রকের অনুমোদন মিললে ঝটিকা সফরেই তিনি কাঠমাণ্ডু ঘুরে আসবেন আগামী ১১ তারিখ। তারপর সেখান থেকে সোজা গোয়া উড়ে যাবেন।

[ Election)। পুরসভার ১৪৪ টি ওয়ার্ডে নতুন কাউন্সিলর বেছে নিতে ভোট দেবেন শহরবাসী। তারও প্রচারসূচিতেও থাকছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম। সূত্রের খবর, আগামী ১৬ ডিসেম্বর বাঘাযতীন, বেহালায় জনসভা করতে পারেন দলনেত্রী। সেদিকে নজর দলের কর্মী, সমর্থকদের।



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)