Ticker

6/recent/ticker-posts

2nd hoogly bridge:দ্বিতীয় হুগলি সেতুতে টোল প্লাজায় টোল ট্যাক্স কাটা নিয়ে উত্তেজনা

নিউজ ডেস্ক: দ্বিতীয় হুগলি সেতুতে(2nd Hoogly Bridge) টোল প্লাজায় টোল ট্যাক্স (Toll Tax ) কাটা নিয়ে বিভ্রান্তি। অভিযোগ, ম্যানুয়াল টোল ট্যাক্স (Manual Toll Tax) কাটা হচ্ছে। পাশাপাশি ফাস্ট ট্যাগেও টাকা কাটা হচ্ছে। এই অভিযোগে বিক্ষোভ দেখান গাড়ির চালকরা। উত্তেজনা ছড়ায় টোল প্লাজায়। ঘটনাস্থলে পরিস্থিতি সামাল দিতে শিবপুর থানার পুলিস(Shibpur police station)। আটক টোলপ্লাজার ম্যানেজার। পরে অবশ্য ছেড়ে দেওয়া হয় ম্যানেজারকে। 


দ্বিতীয় হুগলি সেতুতে(2nd Hoogly Bridge) টোল প্লাজায় টোল ট্যাক্স (Toll Tax ) কাটা নিয়ে বিভ্রান্তি। অভিযোগ, ম্যানুয়াল টোল ট্যাক্স (Manual Toll Tax) কাটা হচ্ছে। পাশাপাশি ফাস্ট ট্যাগেও টাকা কাটা হচ্ছে। এই অভিযোগে বিক্ষোভ দেখান গাড়ির চালকরা। উত্তেজনা ছড়ায় টোল প্লাজায়। ঘটনাস্থলে পরিস্থিতি সামাল দিতে শিবপুর থানার পুলিস(Shibpur police station)। আটক টোলপ্লাজার ম্যানেজার। পরে অবশ্য ছেড়ে দেওয়া হয় ম্যানেজারকে। 

বিক্ষোভকারী এক গাড়ি চালক বলেন, কেন্দ্রের নিয়ম অনুযায়ী ফাস্ট ট্যাগ(Fast Tag) ব্যবস্থা চালু হওয়ার পর ফিজিক্যাল টোল ট্যাক্স(Physical Toll Tax) নেওয়া যায় না। এছাড়া ফাস্ট ট্যাগ নিয়ন্ত্রণকারী সংস্থা টাকা চার্জ না করলে ব্যাঙ্ক টাকা কাটতে পারেনা। আর যদি ফাস্ট ট্যাগ ব্যবস্থা চালু হয়, তাহলে অবিলম্বে ফিজিক্যাল টোল ট্যাক্স ব্যবস্থা বন্ধ করা উচিত। এটা দিন দুপুরে চুরি হচ্ছে। এর সঙ্গে আধিকারিকরা রয়েছেন বলে তিনি জানান।

এছাড়া তিনি আরও বলেন, শুক্রবার রাতে তাঁর কাছে ১১টা মেসেজ আসে। ১০টাকা করে টোল ট্যাক্স কাটা হয়েছে। অথচ ম্যানুয়ালিও টাকা নেওয়া হয়েছিল। এরপর তিনি যোগাযোগ করলে তাঁকে বলা হয় ১০টার পর অফিসে এসে লাইন দিয়ে দাঁড়িয়ে টাকাটা নিয়ে যেতে। প্রতিদিন হাজার হাজার গাড়ি যায়। আর তাঁরা প্রত্যেকে যদি লাইন দাঁড়ায় তাহলে কী অবস্থা হবে? প্রশ্ন তাঁর।এখন দেখার প্রশাসন এ ব্যাপারে কী পদক্ষেপ করে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ