দিল্লি রোডে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল ১ গর্ভবতী মহিলার, পথ অবরোধ স্থানীয়দের

নিজস্ব সংবাদদাতা: আবারও দিল্লি রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক গর্ভবতী মহিলার। স্থানীয় সূত্রে জানা গেছে আজ সকাল ৯ টা নাগাদ ডানকুনি মাইতি পাড়ার বাস স্ট্যান্ডে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল ওই মহিলার। পাঁচ ঘরার বাসিন্দা শেখ সফিকুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে কলকাতায় যাচ্ছিলেন চিকিৎসা করাতে।

অবরোধ চলকালীন পুলিশের সঙ্গে ধস্তধস্তি
(অবরোধ চলকালীন পুলিশের সঙ্গে ধস্তধস্তি)

 ডানকুনি মাইতি পাড়ায় আসতে পিছন থেকে সফিকুলের বাইকে ধাক্কা মারে একটি ট্রাক, বাইক থেকে ছিটকে তার স্ত্রী জাতীয় সড়কের উপর পড়ে যায়। ট্রাক এর পিছনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় সফিকুলের স্ত্রী কাজলদে (বয়স ২৯, গর্ভবতী)। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডানকুনি ট্রাফিক গার্ড। আহত মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। অবরোধ করা হয় দিল্লি রোডে। স্থানীয়দের দাবি বিস্তীর্ণ এলাকার মানুষকে এভাবে জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয়।


 নিত্যদিন ঘটে চলেছে দুর্ঘটনা গতকালও দুর্ঘটনায় প্রাণ গিয়েছে একজনের, আবার আজ সকালেও এই মর্মান্তিক দুর্ঘটনা। "স্থায়ী ট্রাফিক পুলিশ মোতায়েন এবং পথ নিরাপত্তা নিশ্চিত করতে হবে" এই দাবিতে বিক্ষোভ। ডানকুনি থানার বিশাল পুলিশবাহিনী অবরোধ তুলে দেয়। ঘটনায় তীব্র যানজট সৃষ্টি হয় দিল্লি রোড, ২নং জাতীয় সড়ক সহ অন্যান্য রাস্তায়। 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ