Nababia Mission: পরিদর্শনে এসে নতুন কোচিং সেন্টারের উদ্বোধন করলেন আরামবাগ SDO হাসিন জাহিরা রেজভী

নিজস্ব সংবাদদাতা: হুগলি জেলার আরামবাগ মহকুমার মহকুমা শাসক মাননীয়া হাসিন জাহিরা রেজভী নাবাবিয়া মিশন পরিদর্শন করে মিশনের সমস্ত ডিপার্টমেন্ট ঘুরে দেখলেন।

সাহিদ আকবরের সাথে কথা বলছেন আরামবাগের SDO

পাশাপাশি এদিন যারা জয়েন এন্ট্রান্স পরীক্ষা দেবে আগামী বছর তাদের জন্য মিশনের নতুন করে একটি ক্লাসরুম বয়েজ এবং গার্লস আলাদা আলাদা সেই কোচিং সেন্টারের শুভ উদ্বোধন করলেন তিনি।

নতুন কোচিং সেন্টারের উদ্বোধন করছেন SDO

এছাড়াও এদিন ছাত্র-ছাত্রীদের কিভাবে পড়াশোনা করে ডাক্তার হতে গেলে কি করতে হবে ইঞ্জিনিয়ার হতে গেলে কি করতে হবে, যেহেতু প্রথম উনি ইঞ্জিনিয়ার পরীক্ষায় উত্তীর্ণ হন আইপিএস হতে গেলে কি করতে হবে উনি আইপিএস পরীক্ষাতে উত্তীর্ণ হয় তারপর আইএএস পরীক্ষা এত কঠিন সেটাকে ছাত্রছাত্রীদের মধ্যে এত সহজভাবে উপস্থাপন করেন।

এদিন পরিদর্শনে এসে তিনি বলেন রুটিন পোস্টিং অনুযায়ী ওনাকে অন্যত্র যেতে হবে যতদিন উনি আরামবাগে থাকবেন কাজের ফাঁকে মাঝে মাঝেমধ্যেই এসে উপস্থিত হবেন। এছাড়াও অন্যত্র পোস্টিং হলেও এ প্রতিষ্ঠান এত ভালো লেগেছে সব সময় পাশে থেকে সার্বিক সহযোগিতা এবং গুগল মিট এর মধ্য দিয়ে ছেলেমেয়েদের মোটিভ করবেন।

নাবাবিয়া মিশনে সাধারণ সম্পাদক শেখ সাহিদ আকবরের প্রশংসায় পঞ্চমুখ মহকুমা শাসক বলেন, এত অল্প বয়সে এত সুন্দর একটি সাজানো প্রতিষ্ঠান দেখে আমি মুগ্ধ হলাম বাংলা খুব ভালো বলতে না পারলেও হিন্দি এবং ইংরেজিতে সকলের সঙ্গে কথা বলেন। যেহেতু উনি নিজে একজন মহিলা ছাত্রীদের বিষয়টি ভালোভাবে দেখবেন বললেন ছাত্রী ডেভলপ হলে সমাজ পরিবর্তন হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ