ডানকুনিতে পাচারের আগেই আটক ২ ট্রাক বোঝাই নিষিদ্ধ আতশবাজি, গ্রেফতার ৬

নিউজ ডেস্ক, হুগলি: হুগলির ডানকুনিতে নিয়ে যাওয়ার পথে লিলুয়ায় আটক করা হল দুটি মিনি ট্রাক ভরতি নিষিদ্ধ আতশবাজি। গ্রেফতার হয়েছেন ৬ জন। 



ওই ঘটনায় প্রায় ১,২০০ কেজি নিষিদ্ধ বাজি আটক করেছে হাওড়ার লিলুয়া থানার জগদীশপুর ফাঁড়ির পুলিশ। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে দু'টি মিনি ট্রাকে করে প্রায় ১২০০ কেজি নিষিদ্ধ বাজি হাওড়ার বেনারস রোড দিয়ে দক্ষিণ ২৪ পরগণা থেকে হুগলির ডানকুনিতে পাচার করা হচ্ছিল।

বেনারস রোড দিয়ে যাওয়ার সময়ই পুলিশের সন্দেহ হওয়ায় দু'টি গাড়িকে আটক করে তারা। ট্রাকে থাকা ৬ জনকেও গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, ধৃতরা প্রত্যেকেই দক্ষিণ ২৪ পরগণার বাসিন্দা।

এ বিষয়ে হাওড়া সিটি পুলিশের ডিসি নর্থ অনুপম সিং বলেন, শনিবার রাতে গোপন সূত্রে তথ্যের ভিত্তিতে জগদীশপুর আউট পোস্ট থানার ইনচার্জ এসআই সুজয় দাসের নেতৃত্বে বিশেষ অভিযানে এই আতশবাজি আটক হয়। দুটি মিনি ট্রাক বোঝাই ১১৮৫ কেজি বিভিন্ন ধরনের আতশবাজি বাজেয়াপ্ত করা হয়। মহেশতলা থানার নুঙ্গি থেকে এগুলো আনা হয়েছিল বলে জানা গেছে। এবং বিক্রির জন্য অবৈধভাবে ডানকুনি থানা এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। এই ঘটনায় মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এই বিষয়ে ২টি পৃথক নির্দিষ্ট মামলা শুরু হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ