ভাইরাল ‘কাঁচা বাদাম’ গান এবার রানু মণ্ডলের গলায়, দেখুন রানাঘাটের ‘লতা’র নয়া ভিডিও

 “বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম…” – ভাইরাল হওয়া এই গান এবার গাইলেন রানু মণ্ডল (Ranu Mandal)। শীতের মরশুমে বেগুনি জ্যাকেট গায়ে জড়িয়ে বাদাম বিক্রেতার গান গেয়ে ফেলেন রানু। সোশ্যাল মিডিয়ায় তা আপলোড হওয়ার পর পাঁচ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।  ১৩ হাজারেরও বেশি শেয়ার। 

Ranu Mandal

স্বরচিত গান গেয়ে গেয়ে বাদাম বিক্রিতে নতুন ছন্দ আনেন দুবরাজপুরের ফেরিওয়ালা ভুবন বাদ্যকর। ”আমার কাছে নাইতো বুবু ভাজা বাদাম / আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম” – ভুবন বাদ্যকরের তৈরি গানের মূল বক্তব্য এটিই।  গোটা গানটি আরও দীর্ঘ। তাতে গ্রামবাংলার আরও নানা অনুষঙ্গ রয়েছে। ছন্দে-তালে বাদাম বিক্রেতার এই গানটি নিমেষের মধ্যে ছড়িয়ে গিয়েছে মুখে মুখে। ইউটিউব (YouTube), ফেসবুক (Facebook) খুললেই ভুবনবাবুর গানটি শোনা যাচ্ছে। নানারকমভাবে তার উপস্থাপনায় এই মুহূর্তে জনপ্রিয়তা তুঙ্গে গানটির। 

ভুবন বাদ্যকরের এই গানটিই গেয়েছেন রানু।  নিজের মতো করেই গানটি গেয়েছেন তিনি। গানের কথাতেও সামান্য তফাত রয়েছে। ভিডিওটি দেখে দু’হাজারেরও বেশি মানুষ মন্তব্য করেছেন। কেউ প্রশংসা করে লিখেছেন, “গানটা শোনার পর আমরা প্রত্যেকেই গুনগুন করছি … সুন্দর বেশ কথা, সুর … উনি ওনার মত ভাল গেয়েছেন।”।  “রানু দির মুখে তো শুনলাম, এখন হিরো আলমের কন্ঠে শুনতে বাকি”, এমন মন্তব্যও করা হয়েছে। 

Ranu post Reaction

রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। রাতারাতি ভাগ্য বদলে গিয়েছিল রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছেন তিনি। তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারেননি রানু। খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরেছেন রানাঘাটের ভাঙা বাড়িতে। যেন পুরনো অন্ধকারে ডুব দিয়েছেন। বর্তমানে সেখানেই থাকছেন তিনি। তবে রানু মণ্ডলের উথ্থান আজও অনেককে ভরসা দেয়।

Actress Eshika Dey meets Ranu mondal at her residence

শীঘ্রই রানুর জীবন কাহিনি নিয়ে তৈরি ছবি আসতে চলেছে বড়পর্দায়। শুধু তাই নয়, বাংলাদেশে তৈরি হওয়া নতুন সিনেমায় নাকি গান গাইবেন রানু মণ্ডল। জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক, নায়ক, পরিচালক ও ইউটিউবার হিরো আলমের সঙ্গে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ