‘দাদা’ সম্বোধন করেও পরমব্রতর সঙ্গে ডেটে যেতে চান ঋতাভরী, অভিনেতার প্রতিক্রিয়া কী?

 ডিজিটাল ডেস্ক: গোপন কথাটি আর রহিল না গোপনে। মনের ইচ্ছাটা খোলাখুলিই জানিয়ে দিলেন ঋতাভরী চক্রবর্তী। রোম্যান্টিক ডেটিংয়ে যাওয়ার জন্য তাঁর প্রথম পছন্দ পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু পরমব্রত কি রাজি? ঋতাভরীর ইচ্ছের কথা জানার পর এবার মুখ খুললেন পরমব্রত (Parambrata Chatterjee)।

ঋতাভরীর সঙ্গে পরমব্রতর বন্ধুত্ব বহুদিনের। তবে সোশ্যাল মিডিয়ায় সেভাবে পরস্পরকে নিয়ে কথা বলতে শোনা যায় না। অনুষ্কা শর্মা প্রোযোজিত ‘পরী’ ছবিতে একসঙ্গে অভিনয় করতেও দেখা গিয়েছিল দু’জনকে। গত সেপ্টেম্বরে অবশ্য ইনস্টাগ্রামে পরমব্রতকে নিয়ে মিষ্টি একটি ছবি পোস্ট করেছিলেন ঋতাভরী। যেখানে অভিনেতার বুকে মাথা রেখে তাঁকে জড়িয়ে ধরেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, “রোদ হোক কিংবা বৃষ্টি, যে কোনও পরিস্থিতিতে কয়েকজনের উপর ভরসা করা যায়। তুমি ঠিক তেমনই। আমার শক্তির স্তম্ভ।” এই ক্যাপশনেই স্পষ্ট হয়ে গিয়েছিল, দুই তারকার সঙ্গে সম্পর্কের বাঁধন ঠিক কতখানি গভীর। আর এবার পরমব্রতর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন ঋতাভরী।

param

সম্প্রতি নুসরত জাহানের (Nusrat Jahan) শো ‘ইশক উইথ নুসরত’-এ হাজির হয়েছিলেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হয়, ডেটিংয়ে যাওয়ার ক্ষেত্রে প্রথম পছন্দ কে। এক মুহূর্ত সময় নষ্ট না করে ঋতাভরী বলে দেন, ‘পরমদা’। ঋতাভরীর উত্তর শুনে নুসরত মজা করে বলেন, এই হল বাঙালিদের অভ্য়াস। দাদাও বলবেন আবার ডেটেও যাবেন। তাতে ঋতাভরী ঝটপট বলে দেন, ডেটে যাওয়ার পর ‘দাদা’ শব্দটা মুছে ফেলবেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

ঋতাভরীর ইচ্ছের কথা কানে গিয়েছে পরমব্রতরও। ডেটিংয়ের প্রস্তাব পেয়ে আপ্লুত অভিনেতা। জানান, এই প্রথম নয়, এর আগেও ঋতাভরীর মুখ থেকে এমন ইচ্ছের কথা শুনেছেন তিনি। এমনকী অভিনেত্রী ব্যক্তিগতভাবেও ডেটিংয়ের কথা পরমব্রতকে জানিয়েছেন। বলছেন, “আবারও এই প্রস্তাব পেয়ে ভালই লাগছে। কেন ভাল লাগবে না। ভাল লাগারই তো কথা।” এরপরই ‘দাদা’ সম্বোধন প্রসঙ্গে পরমব্রত বলে দেন, “ডেটটার পর ‘দা’ সরাব নাকি দা দিয়ে একে অন্যকে কাটব, সেটা নিয়ে আমরা নিজেদের মধ্যে আলোচনা করে নেব।” অর্থাৎ ঋতাভরীর সঙ্গে ডেটিংয়ে যেতে পারলে যে খুশিই হবেন, সে কথাই বুঝিয়ে দিলেন পরমব্রত। সত্যিই, দুই তারকার এহেন বন্ধুত্ব বেশ ঈর্ষণীয়!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ