৫২ লক্ষের ঘোড়া থেকে ৯ লক্ষের বিড়াল, জ্যাকলিনকে একের পর এক উপহার ‘ঠগবাজ’ সুকেশের

 প্রতারক সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে চার্জশিট পেশ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। আর তাতে যে সমস্ত তথ্য উঠে এসেছে, তাতে বিপাকে পড়তে চলেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ  (Jacqueline Fernandez)। ইডি’র অভিযোগ, জ্যাকলিনকে প্রায় ১০ কোটি টাকার উপহার দিয়েছিল সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এবং ৯ লক্ষের একটি পার্সিয়ান বিড়ালও।

Jacqueline Sukesh 2

তিহার জেলে বন্দি থাকা অবস্থাতেই সুকেশ এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা তোলা আদায় করে বলেও ইডি চার্জশিটে জানিয়েছে বলে সূত্রের দাবি। জ্যাকলিন ছাড়াও অভিনেত্রী নোরা ফতেহির (Nora Fatehi) নামও উল্লেখ রয়েছে চার্জশিটে। তাঁকে একটি বহুমূল্য গাড়ি উপহার দেয় সুকেশ। জেলে থাকা অবস্থাতেই জ্যাকলিনের সঙ্গে ফোনে সে কথা চালাত বলে তদন্তে উঠে এসেছে।

কিছুদিন আগেই জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর। ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন।

Jacqueline Sukesh 1

এই মুহূর্তে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি বিভিন্ন আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম। এর আগে জ্যাকলিন ফার্নান্ডেজ দাবি করেছিলেন, তিনি চন্দ্রশেখরকে চেনেন না। কিন্তু ছবি অন্য কথা বলছে বলেই দাবি অনেকের। মনে করা হচ্ছে, ছবির জন্যই বিপাকে পড়তে পারেন অভিনেত্রী।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ