পরনে কেবল সরু সুতোর বিকিনি, মালদ্বীপে উষ্ণতা ছড়ালেন মালাইকা!

0

 তিনি বলিউডের ‘বদনাম মুন্নি’। রুপোলি পর্দায় আর ইদানীং ততটা দেখা মেলে না। তবুও তাঁর অনুরাগীরা নিয়মিত মালাইকা অরোরাকে (Malaika Arora) দেখতে পান সোশ্যাল মিডিয়ায়। সেখানেই ধরা পড়ে তাঁর নানা অবতার। রবিবাসরীয় সকালে ‘বোল্ড’ অবতারে দেখা দিলেন তিনি। হলুদ-কালো রঙের বিকিনিতে ছড়ালেন উত্তাপ। এই মুহূর্তে প্রেমিক অর্জুনের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন মালাইকা। সেই ছুটি কাটানোর মুহূর্তই ধরা পড়ল ছবিতে।

ইনস্টাগ্রামে মালাইকা এদিন শেয়ার করেছেন দু’টি ছবি। দু’টিতেই সমুদ্র সৈকতে ছুটি কাটানোয় মত্ত মালাইকার ‘হলিডে মুড’ ধরা পড়েছে। যার একটিতে স্পষ্ট তাঁর বক্ষযুগের একাংশ। মাথায় টুপি ও রোদচশমায় স্টাইল আইকনের মেজাজ। অন্যটিতে তাঁকে দেখা যাচ্ছে উপুড় হয়ে শুয়ে থাকতে। সেখানে দৃশ্যমান তাঁর পরনের সরু সুতোর বিকিনির (Bikini)আড়ালে থাকা অনুপম দেহসৌষ্ঠব। এর আগে গতকালই মালাইকা একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তাঁকে দেখা গিয়েছিল সাইকেল চালিয়ে ঘুরে বেড়াতে। অন্য একটি ভিডিওয় বয়ফ্রেন্ড অর্জুনের সঙ্গে সাইকেল সফরে বেরিয়ে পড়তে দেখা গিয়েছিল মালাইকাকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malla 🔥 Lover (@malaikaarora_love)


 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malla 🔥 Lover (@malaikaarora_love)

মালাইকা বরাবরই ফ্যাশন দুরস্ত। এমনকী, নতুন নতুন পোশাক পরে নিজেকে মেলে ধরতে খুবই পছন্দ করেন তিনি। সম্প্রতি এক ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন মালাইকা। সেখানে ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে মালাইকার বুকের সামনে থেকে কিছু কাপড় সরে যেতে দেখা গিয়েছিল। ক্যামেরার সামনেই উন্মুক্ত হয়েছিল স্তন! যদিও দ্রুত ব্যাপারটি সামলে নেন তিনি। বিপত্তি আরও বেড়ে যাওয়ার আগে গাউন ঠিক করে সোজা উঠে যান গাড়িতে!

২০১৮ সালে প্রথম ডেটিং শুরু করেন মালাইকা-অর্জুন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত তাঁদের দেখা গিয়েছে ঘনিষ্ঠ অবস্থায়। সেই সঙ্গে মালাইকার মতোই অর্জুনও (Arjun Kapoor) নিজের একা ছবি শেয়ার করেছেন। সেখানে নিজেকে ‘সেলফি কিং’ বলে উল্লেখ করেন তিনি।



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)