Jacqueline Fernandez: ‘ঠগবাজে’র সঙ্গে সম্পর্কের জের, মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হল অভিনেত্রী জ্যাকলিনকে

0

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারক ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekar Case)  সঙ্গে সম্পর্কের জেরে বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ। বিদেশে যেতে দেওয়া হল না শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রীকে। মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হল তাঁকে। জ্যাকলিনের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়েছে বলে খবর। 

Jacqueline Fernandez at Airport

দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম। কিছুদিন আগেই জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

[আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif Wedding: পাহাড়, সমুদ্র নাকি জঙ্গল? মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা? ]

ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন। 

Jacqueline Sukesh 2

এর আগে জ্যাকলিন দাবি করেন, সুকেশকে তিনি চেনেন না। কিন্তু ছবি অন্য কথা বলছে বলেই দাবি অনেকের। শোনা গিয়েছে, জ্যাকলিনকে ১০ কোটি টাকার উপহার দিয়েছেন সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এবং ৯ লক্ষের একটি পার্সিয়ান বিড়ালও।  জেলে থাকা অবস্থাতেই জ্যাকলিনের সঙ্গে ফোনে সুকেশ কথা চালাত বলে অভিযোগ। 

Jacqueline Fernandez reportedly received gifts worth INR 10 crore from conman Sukesh Chandrashekhar | Sangbad Pratidin

এমন পরিস্থিতিতেই রবিবার দুবাই যাচ্ছিলেন জ্যাকলিন (Jacqueline Fernandez)। সেখানে নাকি তাঁর একটি লাইভ শোয়ে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু মুম্বই বিমানবন্দরেই তাঁকে আটকে দেওয়া হয়। লুকআউট নোটিসও জারি করা হয়। শোনা গিয়েছে, জ্যাকলিনকে দিল্লিতে এনে জিজ্ঞাসাবাদ করতে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ED) তদন্তকারী অফিসাররা।   

 

[আরও পড়ুন: ভাইরাল ‘কাঁচা বাদাম’ গান এবার রানু মণ্ডলের গলায়, দেখুন রানাঘাটের ‘লতা’র নয়া ভিডিও]



from বিনোদন – Sangbad Pratidin https://ift.tt/31rMnn3

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)