Vicky Kaushal-Katrina Kaif Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত সলমন? বোমা ফাটালেন ভাইজানের বোন অর্পিতা

 ডেস্ক: ভিক্যাটের বিয়ে নিয়ে আপাতত সরগরম বি টাউন। আমন্ত্রিতদের তালিকায় কারা রয়েছেন, তা নিয়ে ফিসফিসানির শেষ নেই। সলমন কি আসবেন ক্যাটরিনার (Katrina Kaif) বিয়েতে? তা নিয়ে চলছে জোর গুঞ্জন। তবে বিয়ের আমন্ত্রণ পাওয়ার কথা অস্বীকার করেছেন তিনি। পরিবর্তে জল্পনায় জল ঢাললেন ভাইজানের বোন অর্পিতা।

অর্পিতা জানান, ক্যাটরিনার বিয়ের কথা আর পাঁচজনের মতো তাঁরাও শুনেছেন। তবে বিয়েতে এখনও পর্যন্ত আমন্ত্রণ পাননি। ক্যাটরিনা কিংবা ভিকি (Vicky Kaushal) কেউই আমন্ত্রণ করেননি তাঁদের। তাই যাওয়ার কোনও প্রশ্নই ওঠে না। উল্লেখ্য, কেরিয়ারের শুরু থেকেই  সলমন খানের (Salman Khan) বিপরীতে কাজ করেছেন ক্যাটরিনা। তারই ফাঁকে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জনও শোনা গিয়েছিল। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। যদিও পেশাগত সম্পর্কে কোনও ছেদ পড়েনি। শেষবার ‘ভারত’ ছবিতে দেখা গিয়েছিল তাঁদের। ‘টাইগার’ সিরিজের ছবির শুটিংও সদ্যই শেষ করেছেন দু’জনে।  

ক্যাটরিনা এবং ভিকির বিয়ের আমন্ত্রিতদের তালিকা যে যথেষ্ট বড়সড় হবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ, ভিক্যাট তাঁদের পরিচিত সমস্ত পরিচালক, প্রযোজক এবং সহ-অভিনেতাদের বিয়েতে নিমন্ত্রণ করতে চান। যদিও ‘ওমিক্রনে’র থাবায় বিয়ের আমন্ত্রিতদের তালিকায় কাটছাঁট করার ভাবনা। শোনা যাচ্ছে, আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন করণ জোহর, আলিয়া ভাট, ‘অন্তিম’ ছবির অভিনেতা রিয়াধ-সহ আরও অনেকেই। তবে বিয়েতে আমন্ত্রিতদের জন্য ইতিমধ্যেই নানা বিধিনিষেধ জারি করেছেন ভিক্যাট। বিয়েতে প্রচার চান না ভিকি ও ক্যাটরিনা। তাই বিয়ের আসরে তোলা যাবে না ছবি। বিয়ের আসরে তৈরি করা যাবে না কোনও রিলস এবং ভিডিও। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি, ভিডিও শেয়ারও করা যাবে না। 

আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের জয়পুরে বসছে বিয়ের আসর। তার আগে মুম্বইয়ে আইনি বিয়ে সারবেন দুই তারকা। শোনা যাচ্ছে, স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী শুক্রবারই নাকি বাস্তব জীবনে জুটি বাঁধতে চলেছেন দু’জনে। আইনি বিয়ের পরই রাজস্থানে পাড়ি দেওয়ার কথা তাঁদের। এখনও পর্যন্ত বিয়ে নিয়ে একটি শব্দও খরচ করেননি ভিকি-ক্যাটরিনা। আইনি বিয়ের পর তাঁরা আদৌ কিছু বলেন কিনা, সেদিকে নজর অনুরাগীদের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ