Ticker

6/recent/ticker-posts

Anis Murder Case Update: 'আমাদের বলির পাঁঠা করা হয়েছে, ওসির নির্দেশে গিয়েছিলাম' বিস্ফোরক দাবি ধৃতদের

 কলকাতা: ‘আমরা ওসি-র নির্দেশে গিয়েছিলাম, আমাদের বলির পাঁঠা করা হয়েছে, আমরা কিছু জানি না’ বৃহস্পতিবার (Thursday) এমনই বিস্ফোরক দাবি করলেন দুই ধৃত (Arrested)। এদিন পুলিশ ভ্যান থেকে তাঁরা জানান, ‘থানা থেকে ওসি-র নির্দেশে গিয়েছিলাম আনিসের বাড়িতে (Anis Khan)। আমরা নির্দোষ। আমাদের বলির পাঁঠা করা হয়েছে। আনিসের মৃত্যু কীভাবে হয়েছে জানি না,’ বিস্ফোরক দাবি ধৃত হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যর।

আজ দু’জনকেই পেশ করা হবে উলুবেড়িয়া আদালতে (Uluberia Court)। পুলিশ সূত্রে খবর, ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। তাঁদের কাছে জানতে চাওয়া হবে সে রাতে কী ঘটেছিল? কী কারণে, কারা আনিসের বাড়িতে গিয়েছিলেন? ধৃত দু’জনের কাছ থেকে আনিস হত্যাকাণ্ড নিয়ে প্রাথমিকভাবে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে বলে পুলিশ সূত্রে খবর।

অন্যদিকে আনিস হত্যাকাণ্ডে আমতা থানার এক অফিসার-সহ চারজনকে ফের তলব সিটের (SIT)। জিজ্ঞাসাবাদ করা হবে ওই দিন RT ভ্যানের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদেরও। সূত্রের খবর, জানতে চাওয়া হবে কার নির্দেশে এবং কী কারণে শুক্রবার আনিস খানের বাড়িতে গিয়েছিল পুলিশ? সেখানে কী ঘটেছিল? পুলিশ কর্মীরা পালিয়েই বা এসেছিলেন কেন? পুলিশ সূত্রে খবর, ঘটনার দিন আমতা থানার টেবল ডিউটি অফিসারকে চিহ্নিত করা হয়েছে। তবে এখনও সিবিআই তদন্তেই অনড় আনিসের পরিবার। সিটের ওপর তাঁদের আস্থা নেই বলেই জানিয়েছেন। তাকিয়ে রয়েছেন হাইকোর্টের মামলার দিকে। রাজ্য পুলিশের তোলা অসহযোগিতার অভিযোগ খারিজ করে আনিসের পরিবার জানিয়েছে, তাঁরা চান সিবিআই তদন্ত অথবা আদালতের হস্তক্ষেপ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ