Ticker

6/recent/ticker-posts

Dankuni Municipality: চেয়ারপারসন হাসিনা শবনম সহ ডানকুনি পৌরসভার ২১ জন কাউন্সিলার শপথ নিলেন

 

নিউজ ডেস্ক: আজ ২২ মার্চ মঙ্গলবার ডানকুনি পৌরসভার প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো কাউন্সিলারদের শপথ গ্রহণ অনুষ্ঠান। প্রসঙ্গত এই শপথ গ্রহণ অনুষ্ঠানে ডানকুনি পৌরসভার ২১ টি ওয়ার্ডের কাউন্সিলার গন উপস্থিত ছিলেন এছাড়া SDO মহাশয় DMDC Serampore Dankuni থানার IC, EO ডানকুনি মিউনিসিপ্যালিটি ।

অনুষ্ঠানের আগে সব কাউন্সিলারদের উত্তরীয় ও পুষ্পস্তবক দিয়ে সম্মান জানানো হয়। এই অনু্ঠানে উপস্থিত ছিলেন চন্ডীতলা বিধানসভার বিধায়ক স্বাতী খন্দকার, জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী সকলকে উত্তরীয় ও পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেওয়া হয়।

উল্লেখ্য ডানকুনি পৌরসভার এক নম্বর ওয়ার্ডের প্রার্থী হাসিনা শবনম তিন তিন বার হ্যাটট্রিক করলেন চেয়ারম্যানের পদে ।। West Bengal এর একমাত্র সংখ্যালঘু চেয়ারম্যান হাসিনা শবনম মহাশয়া শপথ বাক্য অনুষ্ঠানের পর চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান প্রকাশ রাহা নিজের দায়িত্ব গ্রহণ করলেন ।। উত্তপ্ত আবহাওয়ার মধ্যে ও শান্তশিষ্ট ভাবেই শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়।। দায়িত্ব গ্রহণ করার পর ।। হাসিনা শবনম জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির তাঁর উপদেশ মতো পুরসভার সকল কাউন্সিলর কে নিয়ে কাজ করব ।। তিনি আরো জানান ডানকুনি যে কয়েকটি ওয়ার্ড জল যন্ত্রণায় আছে আমরা বোর্ড গঠন করে যতসথর আমরা চেষ্টা করবো এতে মুক্তি পায় ডানকুনি এলাকাবাসী ।। ভাইস চেয়ারম্যান প্রকাশ রাহা তিনি এই পদের যথাযথ মর্যাদা দেবেন মমতা ব্যানার্জির দিদির কথা মতো তিনি জানালেন এই জয় জনগণের জয় এই জয় দিদির জয় এই জয় মা মাটি মানুষের জয় ।। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ