চললাম আলবিদা, অবশেষে BJP ছাড়লেন বাবুল সুপ্রিয়, জোর আলোচনা রাজনৈতিক মহলে

নিউজ ডেস্ক: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি ছাড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। দল ছাড়ার প্রসঙ্গে তিনি জানিয়েছেন, আপাতত কোনও দলে যোগ দিচ্ছেন না তিনি। সমাজসেবার কাজ করতে হলে কোনও দলে থেকে করার প্রয়োজন নেই। পরিবারের সকলের সঙ্গে আলোচনা করেই রাজনীতি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। শনিবার বাবুল সুপ্রিয় ফেসবুকে পোস্ট করে দল ছাড়ার ঘোষণা করেন। ফেসবুকে তিনি লিখেছেন, “চললাম.. আলবিদা। সবার সব কথা শুনলাম বাবা, (মা) স্ত্রী, কন্যা, দুএকজন প্রিয় বন্ধুবান্ধব। সবটুকু শুনে বুঝেই অনুভব করেই বলি, অন্য কোন দলেও যাচ্ছি না।” এদিকে এই ঘোষণার পরেই রাজনীতিতে জোর আলোচনা শুরু হয়।


এক সময়ের গায়ক বাবুল সুপ্রিয় নিজের পরিচিত গণ্ডি পেরিয়ে যোগ দেন রাজনীতিতে। এর পর ২০১৪, ২০১৯ সাল তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। দুবার আসানসোল থেকে বিরাট ব্যবধানে জিতে বিজেপি সাংসদ হন বাবুল সুপ্রিয়। দু’বারই প্রতিমন্ত্রীও হন। তবে পূর্ণমন্ত্রীর স্বাদ পাওয়া বাবুল সুপ্রিয়ের অধরাই থেকে যায়। এবার মন্ত্রিত্বের মেয়াদ পূর্ণ হওয়ার আগেই তাকে সরিয়ে দেওয়া হয়।


দল ছাড়ার আগে থেকেই একাধিক বিষয় নিয়ে দলের সঙ্গে বাবুল সুপ্রিয়র মতবিরোধ প্রকাশ্যে আসছিল। তবে বাবুল সুপ্রিয় কথার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন, মন্ত্রিত্ব খোয়ানোর পর থেকে কিছুটা হলেও রাজনীতি থেকে সরে দাঁড়ানোর সম্পর্ক আছে। আগামীদিনই জানাবে বাবুল সুপ্রিয়’র দল থেকে সরে দাঁড়ানোর ঘটনা কোন পথে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ