Ticker

6/recent/ticker-posts

ভোটের শুরুতেই উত্তেজনা, বাইক বাহিনীর তাণ্ডব কামারহাটির ২৩ নম্বর ওয়ার্ডে

 কামারহাটি: রাজ্যের ১০৮ টি পুরসভায় শুরু হয়েছে ভোটগ্রহণ। কিন্তু ঘড়িতে সাতটা বাজার আগে থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর আসতে শুরু করেছে। বেলা যত বাড়ছে অশান্তিও তত বাড়ছে। সকাল থেকেই উত্তপ্ত কামারহাটি পুরসভা।

কামারহাটির ২৩ নম্বর ওয়ার্ডে উত্তেজনা। চলথে বাইক বাহিনীর দাপট। ভোট শুরুর আগেই প্রায় ৩০-৪০টা বাইক ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে ঘোরাঘুরি করতে দেখা যায়। এদিকে, বিরোধীদের অভিযোগ, প্রচুর বহিরাগত ঢুকে পড়েছে কামারহাটিতে। এই বহিরাগতরা ভোট প্রক্রিয়াকে প্রভাবিত করার চেষ্টা করছে।

অন্যদিকে, পুরভোটের আগের রাতে রণক্ষেত্রের চেহারা নেয় কামারহাটির ২৯ নম্বর ওয়ার্ড। দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। তার জেরে বাঁশ নিয়ে একে অন্যের ওপর চড়াও হয় বলে অভিযোগ। র‍্যাফ ও পুলিশ নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।


রাজ্যের ২০টি জেলার ১০৮টি পুরসভায় নির্বাচন হচ্ছে। সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ। মোট ওয়ার্ড ২ হাজার ২৭১টি। প্রতিটি বুথে সশস্ত্র পুলিশ ছাড়াও মোতায়েন পুলিশ আধিকারিক। অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য একগুচ্ছ ব্যবস্থা নিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। ২০টি জেলায় ভোটের দায়িত্বে আছেন ১৪ জন ডিআইজি, ৩ জন এডিজি বা আইজি পদমর্যাদার অফিসার। মোতায়েন করা হয়েছে ৪৪ হাজার পুলিশ কর্মী। এর সঙ্গে আছেন ১০ জন আইএএস, যাঁদের সিনিয়র স্পেশাল অবজার্ভার করা হয়েছে।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ