‘বিজেপির নিচুতলার কর্মীরা পিকে’র মাইনে দেওয়া কর্মী’, টুইটে ফের তোপ তথাগত রায়ের

0

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ফের বিজেপিকে নিয়ে বিস্ফোরক টুইট বর্ষীয়ান নেতা তথাগত রায়ের (Tathagata Roy)। তৃণমূলের সঙ্গে আঁতাঁতের মতো বড়সড় অভিযোগ তুলে কার্যত বোমা ফাটালেন তিনি। তাঁর টুইট – বিজেপিতে এখনও নিচের তলায় এরকম অনেক PKর মাইনে দেওয়া কর্মী আছে। তবে এহেন বক্তব্য তাঁর নিজের নয় এবং এক বিজেপি (BJP) সমর্থকের থেকে পাওয়া বলে টুইটে দাবি করেছেন তথাগত। টুইটে তিনি উক্তি-সহ ওই কর্মীর বক্তব্য তুলে দিয়েছেন। তবে তিনি নিজেও সে একই মতামত পোষণ করেন, তা তাঁর টুইট থেকেই স্পষ্ট। এছাড়া চলতি সংসদ অধিবেশনে রাজ্যসভার ঘটনা নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন বর্ষীয়ান নেতা। তবে সেসব ছাপিয়ে বিজেপি-তৃণমূলের আঁতাঁতের বিষয়টিই এই মুহূর্তে আলোচনার কেন্দ্রে।

রাজনীতি থেকে অবসর ঘোষণার পরও তথাগত রায় টুইটে একাধিক রাজনৈতিক সমালোচনায় মুখর হয়েছেন। ত্রিপুরা পুরভোটের ফলাফলের পরও সুকৌশলে বিজেপিকে সতর্ক করেছিলেন তিনি। এবার বিজেপির অন্দরে ঢুকে তৃণমূল কীভাবে কৌশল তৈরি করছে, তা উল্লেখ করে ফের সাবধানবাণী দিলেন। এতে তাঁর নিশানায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। টুইটটি ভালভাবে পড়লেই তা স্পষ্ট হবে। টুইটের শুরুতেই তা একজন একনিষ্ঠ বিজেপি সমর্থকের কাছ থেকে পাওয়া বলে উল্লেখ করে লেখা –
“স্যার আপনি আমার কথা বিশ্বাস করবেন কিনা জানিনা আমাদের এখানে আমাদের পাশের গ্রামে একজন আমাকে বলছিল 2021 এর বিধানসভা ভোটের আগে PKর টিম অনেকেই ফোন করছিল আমাদের এখানকার একজন শিক্ষিত যুবক কে ফোন করেছিল আমাদের @DrSukantaBJP পাশের গ্রামে বাড়ি। তাকে ফোন করে বলছিল 13000 টাকা করে মাইনে দেবে, বিজেপিতে জয়েন করে তৃণমূলের হয়ে কাজ করার জন্য। তাই আমার মনে হয় বিজেপিতে এখনও নিচের তলায় এরকম অনেক PKর মাইনে দেয়া কর্মী আছে। যতদিন না এদের চিহ্নিত করা যাবে বিজেপির জেতা খুবই অসম্ভব”। 



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

Please Type Your Valuable Feedback.
Keep Supporting. Flow as on YouTube & Facebook.

একটি মন্তব্য পোস্ট করুন (0)