হৃদরোগে আক্রান্ত ভাই, শারীরিক অবস্থার খোঁজ নিতে SSKM-এ মমতা বন্দ্যোপাধ্যায়

 হৃদরোগে আক্রান্ত হয়ে SSKM হাসপাতালে ভরতি মুখ্যমন্ত্রীর ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেলে তাঁকে দেখতে হাসপাতালে যান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। খোঁজ নিলেন ভাইয়ের শারীরিক অবস্থার।

জানা গিয়েছে, শনিবার রাতে আচমকা বুকে ব্যথা অনুভব করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় SSKM হাসপাতালে। সঙ্গে সঙ্গে একাধিক পরীক্ষা করা হয়। জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়েছেন গণেশবাবু। এরপরই মেডিসিনের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সৌমিত্র ঘোষ, কার্ডিওলজির অধ্যাপক সরোজ মণ্ডল-সহ তিন সদস্যের টিম গঠন করা হয়। শুরু হয় চিকিৎসা। বর্তমানে কার্ডিওলজি বিভাগের আইসিইউতে রয়েছেন তিনি।

রবিবার বিকেলে ভাইকে দেখতে SSKM হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গণেশ বন্দ্যোপাধ্যায়ের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। বেশ কিছুক্ষণ পর হাসপাতাল থেকে বের হন মুখ্যমন্ত্রী। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে স্থিতিশীল গণেশবাবু। আগামীকাল তাঁর অ্যাঞ্জিওগ্রাফি করার সম্ভাবনা রয়েছে। তবে তা নির্ভর করবে তাঁর শারীরিক পরিস্থিতির উপর।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ